নওগাঁয় জঙ্গিবাদ ও মাদক বিরোধী সমাবেশে

প্রকাশঃ এপ্রিল ৩০, ২০১৭ সময়ঃ ৩:১৮ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:১৮ অপরাহ্ণ

দিলিপ চৌহান, নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর পত্নীতলা থানা পুলিশের আয়াজনে শনিবার সন্ধ্যায় থানা চত্বরে জঙ্গিবাদ ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ মাজহারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা পুলিশ সুপার মোজাম্মেল হক পিপিএম।

প্রধান অতিথির বক্তব্যে মোজাম্মেল হক বলেন, আজ যারা মাদক ব্যবসা ও মাদক সেবন ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার জন্য এখানে উপস্থিত হয়েছেন তাদেরকে ফুলেল শুভেচ্ছা ও উষ্ণ অভিনন্দন জানাই। পুলিশ-জনতা সবাই ঐক্যবদ্ধ হয়ে মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। মাদকের ভয়াল গ্রাস আমাদের সমাজের তরুণদের ধ্বংসের পথে নিয়ে যাচ্ছে। আমরা সেটা হতে দিতে পারি না। মাদক যেমন সমাজের জন্য অভিশাপ তেমনি পরিবারের জন্যও অভিশাপ। তাই মাদককে যে কোন মূল্যে সমাজ থেকে বিতাড়িত করে আগামী প্রজন্মের জন্য সুস্থ্য সুন্দর সমাজ ব্যবস্থা গড়ে দিতে হবে আমাদেরকেই। এর জন্য তিনি সমাজের প্রত্যেক স্তরের জনসাধারণকে মাদকের ব্যাপারে পুলিশকে তথ্য দিতে অনুরোধ করেন।

তিনি আরও বলেন, যদি কেউ আবার মাদকের সাথে যুক্ত হয় তাহলে তার বিরুদ্ধে কঠোর শাস্তির ব্যবস্থা নেয়া হবে। একই ভাবে সন্ত্রাসীর কোন দল, জাত বা ধর্ম নাই। সন্ত্রাসী যেই হোক না কেন তাদেরকে প্রতিহত করা হবে। জঙ্গীবাদী, অপশক্তি সমাজে ধর্মীয় অনুভূতিতে আঘাত করে সমাজকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। দলমত নির্বিশেষে সকলকে এই অপশক্তিকে প্রতিহত করতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার সাপাহার সার্কেল সামিউল আলম।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইছাহাক হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল গাফফার, নির্মল কুমার ঘোষ, নজিপুর পৌর মেয়র রেজাউল কবির চৌধুরী বাবুসহ কর্মকর্তা, ইউনিয়নের চেয়ারম্যান, সূধীজন প্রমুখ।

প্রতিক্ষণ/এডি/সাই

 

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G